ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

রাজশাহীতে বাসের ধাক্কায় পঙ্গু ভ্যানচালক
রাজশাহী জেলা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 178

রাজশাহীতে বাসের ধাক্কায় পা হারালেন ভ্যান চালক সুলতান। এই ঘটনায় তাৎক্ষনিকভাবে উর্মি পরিবহন নামের বাসটিও জব্দ করেছে পুলিশ। আহত সুলতান দুর্গাপুরের পালি এলাকার ঝড়ুর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সুলতানের স্ত্রী রিনা খাতুন জানান, গতকাল বুধবার সকালে সুলতান দুর্গাপুরের একটি খামার থেকে ডিম নিয়ে রাজশাহীর আরডিএ মার্কেটের দিকে আসছিল। পথে বিনোদপুর এলাকায় পৌছলে রাজশাহীতে ছেড়ে যাওয়া নাটোরগামী উর্মি পরিবহন নামের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পা গুরুতর জখম হয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। রাত আটটার দিকে তার ডান পাটি কেটে ফেলতে হয়। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের ৩৬ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দূর্ঘটনায় পঙ্গ সুলতান এক ছেলে ও এক মেয়ে জনক এবং সেই তার পরিবারের একমাত্র রুজি-রুটির যোগানদাতা। এনিয়ে পরিবারের সবাই উদিগ্ন রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার পর উর্মি পরিবহন নামের বাসটি জব্দ করা হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে বাস মালিক ও ড্রাইভারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং পঙ্গু সুলতানের ক্ষতিপূরনের ব্যবস্থার জন্য চেষ্টা করা হবে।


 
 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]