ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ৬:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 114

সিলেটের গোলাপগঞ্জে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে নিহত গৃহবধূর বাবা স্বামীকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। রাশেদা আক্তারকে (২৩) আত্মহত্যায় প্ররোচনা করেছেন মর্মে অভিযোগ এনে নিহতের বাবা টাঙ্গাইল জেলার দেলদোহার থানার আশরাফ হোসেন স্বামী মুক্তার আহমদকে আসামি করে গোলাপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ৪/১০/১৯ (০৩)। এ ঘটনায় পুলিশ স্বামী মুক্তারকে গ্রেফতার করেছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, বিয়ের চার বছর হলেও তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। এই কলহ থেকেই নিহতের স্বামী বাধ্য করেছেন রাশেদাকে আত্মহত্যা করতে। মুক্তার আহমদ ও রাশেদা বেগমের দাম্পত্য জীবনে দেড় বছরের এক পুত্র সন্তান রয়েছে।

গোলাপগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে সময়ের আলোকে বলেন, নিহতের বাবা গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে সব পরিস্কার হয়ে যাবে। তিনি বলেন, পুলিশ অভিযুক্ত স্বামী মুক্তার আহমদকে গ্রেফতার করেছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জেলার গোলাপগঞ্জ উপজেলা সদরের এ ওয়াহাব প্লাজা মার্কেটের তৃতীয় তলার একটি বাসা থেকে গৃহবধূ রাশেদা আক্তারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। স্ত্রী রাশেদা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বামী জানালেও পুলিশ রাশেদার মৃতদেহ বিছানায় গিয়ে পায়। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে রাতেই ময়না তদন্তের জন্য সিঔো ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]