ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৯ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৯ মে ২০২০

রিয়ালের দারুণ জয়
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০১৯, ৯:৫৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 199

চলতি মৌসুমেই ইংলিশ ক্লাব চেলসি ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। কিন্তু পাচ্ছিলেন না ক্লাবের জার্সি গায়ে নিজের প্রথম গোল। অবশেষে শনিবার রাতে শেষ হয়েছে অপেক্ষা, রিয়ালের প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথম গোল পেয়েছেন তিনি।

হ্যাজার্ডের প্রথম গোল পাওয়ার দিনে দারুণ এক জয় পেয়েছে রিয়ালও। চলতি মৌসুমের শুরু থেকেই দারুণ খেলতে থাকা গ্রানাডার বিপক্ষে ৪-২ গোলে জিতেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

তবে জয়টা অতো সহজও ছিলো লস ব্লাঙ্কোসদের জন্য। ম্যাচের একপর্যায়ে ৩-০ এগিয়ে গেলেও, ঘুরে দাঁড়িয়েছিল গ্রানাডা। শোধ করে দিয়েছিল দুই গোল। কিন্তু শেষতক আর পারেনি তারা। উল্টো অতিরিক্ত সময়ে আরও এক গোল করে ব্যবধানে ৪-২ করে রিয়াল।

ঘরের মাঠে ম্যাচের দুই মিনিটেই প্রথম গোল পেয়ে যায় রিয়াল। দলের হয়ে নিয়মিত গোল করতে করিম বেনজেমাই শুরু করেন গোলের খেলার। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে রিয়ালের জার্সিতে নিজের প্রথম গোলটি করেন হ্যাজার্ড।

দ্বিতীয়ার্ধে ফিরে ব্যবধান আরও বাড়ান রিয়ালের ক্রোয়াট মিডফিল্ডার লুকা মদ্রিচ। এরপরই ৬৯ মিনিটে ডারউইন মাচেস এবং ৭৭ মিনিটে ডোমিঙ্গো দুয়ার্তে গোল করে স্কোরলাইন করে দেন ৩-২। ফলে খানিক সংশয় ঢুকে যায় রিয়াল সমর্থকদের মনে।

তবে ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে রিয়ালের হয়ে চতুর্থ গোল করে দারুণ এক জয় নিশ্চিত করেন হামেস রদ্রিগেজ। এ ম্যাচে জয় পেলে রিয়ালকে টপকে শীর্ষে উঠে যেত গ্রানাডা। তা হয়নি, শীর্ষেই রয়েছে রিয়াল আর দুই নম্বরে অবস্থান করছে গ্রানাডা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]