ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ ৫ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

সড়কের নির্মান কাজের অনিয়মের প্রতিবাদে
রামগঞ্জে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার চেষ্টা
রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯, ২:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1308

লক্ষীপুরের রামগঞ্জে এলজিএসপির রাস্তার উন্নয়ন কাজের অনিয়মের প্রতিবাদ করায় মোঃ রাসেল হোসেন নামের এক কলেজ ছাত্রকে টিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে নুরুল আমিন মেম্বার ও তার লোকজন। খবর পেয়ে স্থানীয় লোকজন রাসেলকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। রাসেল উপজেলার দল্টা কলেজের একাদশ শ্রেনী ছাত্র। মেম্বার শুধু পিটিয়ে ক্ষান্ত হননি সে কলেজ ছাত্র রাসেলের সাথে থাকা মোবাইল,স্বর্নের চেইন ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকালে উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের আশারকোট গ্রামের মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে। সৃষ্ট ঘটনায় রাসেল বাদী হয়ে নুরুল আমিন মেম্বারকে আসামী করে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।


স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের হাজী বাড়ির সামনে এলজিএসপি প্রকল্পের ২লক্ষ টাকা ব্যায়ে ৬শত ফুট রাস্তায় সলিংয়ের নির্মানকাজ করার করার কথা থাকলেও স্থানীয় আশার কোটা গ্রামের নুরুল আমিন মেম্বার পুরানো ইটের রাবিশ দিয়ে রাস্তার নির্মান করতে গেলে হাজী বাড়ির ইদ্রিস আলীর কলেজে পড়ূয়া ছেলে মোঃ রাসেল হোসেন প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে মেম্বার তাকে পিটিয়ে গুরুতর আহত করে সাথে থাকা মোবাইল,স্বর্নের চেইন ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে নুরুল আমিন মেম্বার জানান,রাসেল কলেজে পড়ে। ওই ছেলে সড়ক নির্মান কাজের কি বুঝে। আমার কাজে বাদাপ্রদান করায় কিছু উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দিয়েছি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, অভিযোগের আলোকে মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]