ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

পাংশায় আগ্নেয়াস্ত্রসহ ৩ চরমপন্থী গ্রেফতার
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯, ৬:৫৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 185

রাজবাড়ীর পাংশায় ৩টি আগ্নেয়াস্ত্র ও ২টি কার্তুজসহ অস্ত্রধারী চরমপন্থী দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালীর জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও বড় সাওরাইল গ্রামের ওমর আলীর ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।

মঙ্গলবার দুপুরে প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মিজানুর রহমান, পিপিএম। সোমবার গভীর রাতে পাংশা উপজেলার জোনাপাট্টা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রেস বিফিং এ পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃতরা চরমপন্থী ফিরোজ বাহিনীর সক্রিয় সদস্য। এর মধ্যে শরিফ মোল্লা ফিরোজের সেকেন্ড ইন-কমান্ড হিসেবে কাজ করত। সোমবার রাতে আমাদের কাছে খবর আসে পাংশা উপজেলার জোনাপাট্টায় গ্রামীণ ব্যাংকের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী কোনো অপরাধমূলক কর্মকাণ্ডের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গেলে উল্লিখিত ৩জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে একটি একনালা বন্দুক, একটি দেশি ওয়ান শুটার গান, একটি কালো রঙের বেটা গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।

প্রেস বিফিং-এ রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবিব আব্দুল্লাহ, পাংশা থানার ওসি মোঃ আহসান উল্লাহ, ডিবির ওসি জিয়ারুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]