ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০

শেরপুরে মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১০.১০.২০১৯ ১২:২৮ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 82

শেরপুরের শ্রীবরদীতে হতদরিদ্র পরিবারের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে ধর্ষক ফরিদ মিয়াকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার খরিয়াকাজিরচর ইউনিয়নের খরিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকালে তাকে আদালতে সোপর্দ করা হলে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুলতান মাহমুদ জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।
জানা গেছে, স্থানীয় খরিয়া উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ওই কিশোরীকে প্রতিবেশী মজিবর রহমানের বখাটে ছেলে এক সন্তানের জনক ফরিদ মিয়া প্রায়ই উত্ত্যক্ত করত। সোমবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে ওঁৎ পেতে থাকা বখাটে ফরিদ মিয়া তার মুখে গামছা বেঁধে বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। সে সময় ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে গেলে ফরিদ মিয়া পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে কিশোরীর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে শ্রীবরদী থানায় একটি অভিযোগ করেন। পরে বুধবার ভোরে নিজ এলাকা থেকে ফরিদ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। ধর্ষিতা কিশোরীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে জবানবন্দি গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]