ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

শিবপুরে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ৮:০২ পিএম আপডেট: ১৪.১০.২০১৯ ৮:০৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 234

নরসিংদীর শিবপুরে  অস্ত্র ও ইয়াবাসহ  ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি সচল পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার কামারগাঁও গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আরিফ সরকার (৩৬), উত্তর কারারচর এলাকার আবুল হোসেন পাঠানের ছেলে রোমান (৩৩), আশ্রবপুর গ্রামের কালাচাঁন প্রধানের ছেলে সোহাগ প্রধান (২৮), উত্তরপাড়া সৈয়দনগর গ্রামের হুমায়ন কবিরের ছেলে জাহিদুল ইসলাম (৩১) এবং সৈয়দেরগাঁও  গ্রামের সাফি মোল্লার ছেলে সুমন মোল্লা (৩২)।

নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপম কুমার সরকার বলেন, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার পুটিয়া বাজারে অভিযান চালিয়ে সন্ত্রাসী আরিফ সরকারকে গ্রেপ্তার করা হয়। এসময় তাকে তল্লাশী করে ১টি সচল পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে উপজেলার কারারচরে অভিযান চালিয়ে রোমান নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক উদ্ধার করা হয়। রাতে শহরের সিএনজি স্টেশনের সামনে থেকে সোহাগ, জাহিদুল সুমনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এসব ঘটনায় শিবপুর মডেল থানায় অস্ত্র আইনে দুইটি ও মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]