ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০ ৯ ফাল্গুন ১৪২৬
ই-পেপার রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০

সঠিক আর্থিক ব্যবস্থাপনার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব : সিকৃবি ভিসি
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯, ১:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 99

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার বলেছেন, প্রাতিষ্ঠানিক ব্যয়সমূহে স্বচ্ছতা আনয়নের লক্ষে আর্থিক ও হিসাব খাতসমূহে সকলের স্বচ্ছ ধারণা রাখতে হবে। তিনি বলেন, সঠিক আর্থিক ব্যবস্থাপনার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব।

বুধবার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে মাৎস্যবিজ্ঞান অনুষদীয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘হিসাব ও আর্থিক ব্যবস্থাপনা’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মো. আবু সাঈদের উপস্থাপনায় এবং আইকিউএসির পরিচালক প্রফেসর ড. এ.এফ.এম. সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. রোমেজা খানম, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. মেহেদী হাসান খান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মিটু চৌধুরী, পরিচালক (অর্থ ও হিসাব) প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রক্টর ড. সোহেল মিঞা, জনসংযোগ ও প্রকাশনা দফতরের অতিরিক্ত পরিচালক খসরু মোহাম্মদ সালাহউদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, দুইদিন ব্যাপী আয়োজিত এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ৩০জন শিক্ষক অংশগ্রহণ করেছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]