ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৯ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৯ মে ২০২০

বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ২:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 457

দক্ষিণের এই অভিনেত্রী কাজল আগরওয়াল খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন । জল্পনা নয়, অভিনেত্রী নিজেই জানিয়েছেন একথা।

কাজল একটি সাক্ষাৎকারে বলেন, “খুব তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি আমি।” কিন্তু পাত্র কে? শোনা যাচ্ছে এক ব্যবসায়ীর গলায় মালা দিতে চলেছেন । কিন্তু সৌভাগ্যবানের নাম তিনি জানাননি।

সম্প্রতি একটি জনপ্রিয় চ্যাট-শোয়ে গিয়েছিলেন কাজল আগরওয়াল। সেখানে সঞ্চালক লক্ষ্মী মাঞ্চুর সঙ্গে কথা বলতে গিয়ে বিয়ের কথা জানান অভিনেত্রী। কথায় কথায় অভিনেত্রীকে তাঁর সম্পর্ক আর বয়ফ্রেন্ডের কথা জিজ্ঞাসা করা হয়। তখনই কাজল জানান, আর বেশি দেরি নেই। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তবে বলেছেন, তাঁর স্বামীকে পজেসিভ হতে হবে। তিনি যেন কাজলের খেয়াল রাখেন। কিন্তু নাম একবারের জন্যও উচ্চারণ করেননি অভিনেত্রী।

এক বড় ব্যবসায়ীর সঙ্গে নাকি ডেট করছেন কাজল আগারওয়াল। তিনি অবশ্য কোনওভাবেই ফিল্মি দুনিয়ার সঙ্গে যুক্ত নন। সেই ব্যবসায়ীর সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, বিয়েটা কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। কাজলের বাবা-মা নাকি এই ছেলেটিকে মেয়ের জন্য পছন্দ করে দিয়েছেন।

বর্তমানে কাজল আগরওয়াল ‘ইন্ডিয়ান ২’ ছবির কাজে ব্যস্ত। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কমল হাসান। ছবিটি পরিচালনা করছেন শংকর। ছবির জন্য কাজলকে নাকি ‘ভার্মা কলাই’ শিখতে হয়েছে। এটি কেরল ও তামিলনাড়ুর একটি মার্শাল আর্ট। পরের বছর এপ্রিল মাসে মুক্তি পাবে ‘ইন্ডিয়ান ২’।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]