ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৪ জুলাই ২০২০ ২০ আষাঢ় ১৪২৭
ই-পেপার শনিবার ৪ জুলাই ২০২০

কিশোর আলোর অনুষ্ঠানে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ৪:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 345


রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল স্কুল ও কলেজ মাঠে শুক্রবার (১ নভেম্বর) বিকালে বিদ্যুৎস্পর্শ হয়ে নাইমুল আবরার রাহাত (১৫) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠিত হয়েছে। কলেজ কর্তৃপক্ষের গঠিত তিন সদস্যের এ তদন্ত কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম আহমেদ শনিবার (২ নভেম্বর) বিকেলে তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার (১ নভেম্বর) রাতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। তারা সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবেন।

উল্লেখ্য, রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল স্কুল ও কলেজ মাঠে শুক্রবার বিকালে বিদ্যুৎস্পর্শ হয়ে নাইমুল আবরার রাহাত নামে নবম শ্রেণির এক ছাত্র মারা গেছে। কিশোর আলোর বর্ষপূর্তি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পর্শ হয়ে রাহাত আহত হওয়ার পর তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কলেজ কর্তৃপক্ষ ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে। এ ছাড়া কলেজের আগামীকালের শিক্ষা সফরও বাতিল করেছে।

নাইমুল আবরার রাহাত রেসিডেন্সিয়াল মডেল স্কুল ও কলেজের নবম ‘গ’ শ্রেণির (দিবা) ছাত্র। তার রোল নাম্বার ৮৭১২।

রাহাতের বিক্ষুব্ধ সহপাঠীদের অভিযোগ, কিশোর আলোর প্রোগ্রামে তার বিদ্যুৎস্পর্শ হওয়ার কথা কাউকে জানতে দেওয়া হয়নি। এমনকি মা-বাবা বা কলেজ কর্তৃপক্ষ কাউকেই জানানো হয়নি। বিকাল সাড়ে ৩টায় বিদ্যুৎস্পর্শ হওয়ার পরও এ খবর ধামাচাপা দিয়ে রাখা হয়, যাতে অনুষ্ঠানে কোনো ব্যাঘাত না ঘটে। বিকাল ৫টার পর তাকে বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়।  




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]