ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৭ জুন ২০২০ ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার রোববার ৭ জুন ২০২০

‘রাধে’র সাথে ভূমিকা নয় আসছে দিশা!
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ৮:২০ পিএম আপডেট: ০৩.১১.২০১৯ ১:০৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 411

২০০৩ সালের ‘রাধে’র কথা মনে আছে?  কি মনে পড়ছে না এখনো? বলছি সালমান খানের সাড়া জাগানো ছবি 'তেরে নামের' কথা। যে চলচ্চিত্র এখনো বলিউড ভাইজানের দর্শকদের মনে দাগ কেটে আছে!

সেই রাধে কি আবার আসছে, এমন প্রশ্ন জাগছে মনে? হ্যাঁ রাধে আসছে আবারও তবে এই রাধে সেই রাধে না! অনেকেই এতক্ষণ চিন্তা ভাবনা করছিলেন সালমানের নতুন ছবি হয়তো সেই রোমান্টিক ‘রাধে’র সঙ্গে মিল থাকতে পারে। তবে সালমানের নতুন ছবি দাবাং ৩-র মোশন পোস্টার মুক্তির দিনই এই বিষয়টি পরিষ্কার করে দিয়েছেন সালমান নিজেই। 'তেরে নাম'-এর সঙ্গে রাধে ছবির কোনও সম্পর্ক নেই। এটি সম্পূর্ণ ভিন্ন  চলচ্চিত্র বলে ছবি পোষ্ট করে সেটাও জানিয়ে দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান।

চুলবুল পান্ডের সাথে প্রীতি জিনতা
View this post on Instagram

#Dabangg3 @realpz

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on Oct 31, 2019 at 3:30am PDT


'দাবাং' ফ্র্যাঞ্চাইজির পরে আরও এক বার পুলিশের চরিত্রে  দেখা যাবে সালমান খানকে। কারণ কোরিয়ান ছবি 'দ্য আউটলস'-এর রিমেকে 'রাধে' দেখা দেবেন এক দুর্ধর্ষ পুলিশ অফিসারের চরিত্রে। গ্যাংস্টারদের খতম করার জন্য সালমানের লুক ও চরিত্র 'চুলবুল পাণ্ডে'র চেয়ে এখানে কতটা আলাদা হয়, সেটাই এ বার দেখার অপেক্ষা দর্শকদের।

ছবিতে সালমানের বিপরীতে রয়েছেন বলিউডের গ্ল্যামার গার্ল দিশা পাটানি। হ্যাঁ, প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সালমান-দিশা। ইনস্টাগ্রামে পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’। সালমান এবং দিশা ছাড়াও ওই চলচ্চিত্র থাকবেন জ্যাকি শ্রফ, রণদীপ হুডা।

'ইনশাল্লাহ' স্থগিতের পর এতদিন আগামী ঈদে সালমানের কোন মুক্তি পাবে তা নিয়ে যে জল্পনা কল্পনা ছিলো তা সাল্লুর ‘রাধে’র মধ্য দিয়ে সমাপ্ত হলো। রাধে প্রযোজনা করছেন সোহেল খান, প্রভুদেবার সঙ্গে সলমানের এটি তৃতীয় ছবি।
 
তাই আগামী বছরের ২২ মে ঈদের সময়েই মুক্তি পাবে ‘রাধে’। প্রস্তুতি চলছে পুরোদমে। চলছে জমিয়ে শুট-ও।

সালমান-সোনাক্ষি অভিনীত দাবাং ৩-ও মুক্তি পেতে চলেছে  আগামী ২০ ডিসেম্বর। সালমান ভক্তরা অপেক্ষায় আর মাত্র কয়েকদিনের। তার পরই স্ক্রিন কাঁপাবেন ‘চুলবুল পাণ্ডে’।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]