ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৩ ফাল্গুন ১৪২৬
ই-পেপার  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০

এবার আইপিএলে হচ্ছে না উদ্বোধনী অনুষ্ঠান
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯, ৮:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 187

আসছে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ২০২০ আসরের খেলা মাঠে গড়াবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই। খরচ কমানোর জন্যই আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান করবে না বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

সোমবার মুম্বাইয়ে অনুষ্ঠিত গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে এ বিষয়ে সিধান্ত হয় উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই ২০২০ সালের আইপিএল হবে। অতীতে পিট বুল, সলমন খান, ক্যাটরিনা কাইফ, কেটি পেরির মতো তারকারা আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ কাঁপিয়েছেন।  আগামী বছর আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে না কোনও নামী দামি অভিনেতা-অভিনেত্রীকে।

প্রতিবছর আইপিলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করতে প্রায় ৩০ কোটি টাকার মতো খরচ হয় বোর্ডের। পুরোটাই অপচয় বলে মনে করছেন বোর্ড-কর্তারা। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘উদ্বোধনী অনুষ্ঠান অর্থের অপচয় ছাড়া আর কিছু নয়। ক্রিকেট যারা পছন্দ করেন, তারা উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে আগ্রহী নন। আর উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে খরচ হয় প্রচুর।’’

এ কারণে মুম্বইয়ে আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে সবার সম্মতিতে আগামী আইপিএল থেকে উদ্বোধনী অনুষ্ঠান তুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হায়। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে ব্যয়ের জন্য নির্ধারিত টাকা দেশের ক্রিকেটের উন্নতির জন্য ব্যবহারে সকলে সম্মতি দেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]