ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে কলাবাগানে গার্মেন্টস শ্রমিকের গলা কাটা লাশ
প্রকাশ: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৮.১১.২০১৯ ১১:৩৬ পিএম  (ভিজিট : ১০২)
গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের একটি কলাবাগান থেকে আরিফুল ইসলাম আসিফ (২০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আরিফুল ইসলাম আসিফ কুড়িগ্রাম জেলার উলিপুর থানার রামদাস হরিরাম গ্রামের আতাউর রহমানের ছেলে। সে স্থানীয় হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্র্মীদের সঙ্গে ভাড়া থেকে মিতালী গ্রুপের কেএসএস নীট কম্পোজিট লিমিটেড কারখানায় চাকরি করত।

সহকর্র্মীদের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই শহিদুল ইসলাম মোল্লা জানান, দুই মাস আগে সে কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায় চাকরি নেয়। বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করে। সন্ধ্যায় সে কারখানা থেকে বের হয়ে নিখোঁজ ছিল।

শুক্রবার সকালে ওই কলাবাগানের শ্রমিকরা কাজ করতে গিয়ে বাগানের পাশে রক্ত দেখতে পায়। পরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশের পাশাপাশি ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করে।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close