ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৩১ মে ২০২০ ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার রোববার ৩১ মে ২০২০

রাণীনগরে ট্রাক-মটরসাইকেল সংর্ঘষে স্কুলছাত্রী নিহত
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯, ২:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 133

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে রিপা আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন।  এ ঘটনায় অপর স্কুল ছাত্রী সুমাইয়া ও তার বাবা আব্দুল মান্নান (৪৮) আহত হয়েছেন।  

শনিবার সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে এঘটনাটি ঘটেছে।  নিহত স্কুল ছাত্রী গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে।  আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল।  এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংর্ঘষ বাধে।  এতে গুরুত্বর আহত হলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নওগাঁ হাসাপাতালে ভর্তি করালে রিপা আক্তার মারা যায়।  এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]