ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৩১ মে ২০২০ ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার রোববার ৩১ মে ২০২০

ওসি গোলাম কিবরিয়া বললেন
মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ উপহার দিতে চাই
সেন্টু তালুকদার ডাসার
প্রকাশ: রোববার, ১০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১০.১১.২০১৯ ১২:৫৬ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 88

মাদারীপুরের ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া বলেছেন, আমার থানা এলাকা চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমুক্ত করার চেষ্টা করছি, ইতোমধ্যে অনেকটাই  সফল হয়েছি। এখন আমার বড় কাজ হলো এ এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করা। এবং অপরাধের শিকড় উপড়ে ফেলা।  মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ যাতে সমাজে কোনো অপরাধ আর না ঘটতে পারে। সবাইকে একটা সুন্দর সমাজ উপহার দিতে চাই।
সময়ের আলোর সঙ্গে সাক্ষাৎকারে গোলাম কিবরিয়া এ কথা বলেন। তিনি বলেন, মানুষ মাত্রই কিছু ভুল হয়। তার মাঝেও ভালো কাজ চালিয়ে যেতে হয়। আমি মনে করি, ওসির চেয়ে একজন মানুষ এটাই বড় বিষয়। কারণ অনেকে পুলিশ পরিচয়ে কিছু অনৈতিক কাজ করে সমাজে আতঙ্ক সৃষ্টি করে থাকে। কিন্তু আমি এর সম্পূর্ণ উল্টো। আমি সবসময় জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই।
এলাকাবাসী জানান, ওসি গোলাম কিবরিয়া ঢাকার এসবি থেকে ২০১৮ সালের নভেম্বরের প্রথম দিকে মাদারীপুরের ডাসার থানায় যোগদান করেন। তিনি যোগদানের পর ডাসার থানার অপরাধ দমনে বেশ কিছু ভালো অবদান রেখেছেন। এ ছাড়া তিনি পুলিশ সদর দফতর থেকে পেয়েছেন একাধিক ভালোকাজের পুরস্কার। কিবরিয়া ডাসার থানায় আসার পর এলাকার মাদক ও জুয়া বন্ধ করে দিয়েছেন। তিনি সাহসিকতার সঙ্গে সমাজের সকল ধরনের অপকর্মের বিরুদ্ধে লড়াই করে চলেছেন।
ডাসার থানার জনগণ জানান, সকল অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার ওসি গোলাম কিবরিয়া। মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে এলাকায় জিহাদ ঘোষণা করেছেন তিনি। প্রতিনিয়ত তার নেতৃত্বে ফোর্স নিয়ে ডাসারের প্রত্যেক এলাকায় ঘুরে ঘুরে মাদক প্রতিরোধে লিফলেট বিতরণ করছেন। তিনি মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে কর্মশালা করছেন এবং বিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের পড়াশোনায় গতি বাড়াতে ক্লাস নিচ্ছেন। বিভিন্ন শিক্ষার্থীর বাড়ি বাড়ি গিয়ে লেখাপড়ারও খোঁজখবর নিচ্ছেন।






এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]