ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার সোমবার ৬ জুলাই ২০২০

ইলিয়ানার পাশে অজয়
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ৩:৩৭ পিএম আপডেট: ১৬.১১.২০১৯ ৫:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 223

ইলিয়ানা ডি ক্রুজ বর্তমানে ব্যস্ত আছেন ‘পাগলাপান্তি’-ছবি প্রচারণায়। কিন্তু বিগত কয়েক মাস তাকে এমনটা দেখা যেত না। কারণ অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যানড্রিউয়ের সঙ্গে বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েন ইলিয়ানা। এরপর থেকে  শোবিজ জগতের ক্যামেরা থেকে কিছুটা ধুরে ধুরে দেখা যেত তাকে। কিছুটা আড়ালে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দেখা যেত ইলিয়ানাকে। বিচ্ছেদের পর যখন অনেকটাই ভেঙে পড়েন ইলিয়ানা তখন তার পাশে দাঁড়ান অজয় দেবগন।

জানা যায়, বিদেশি বয়ফ্রেন্ড্রের সঙ্গে ব্রেকআপের পর অজয়ের বাড়িতে ছুটে যান অভিনেত্রী। সেই সময় বন্ধু অভিনেতা তাকে সবরকম সাহায্য করেন এবং কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান। ‘বাদশাহো’ এবং ‘রেড’ ছবিতে ইলিয়ানা-অজয়ের জুটি দেখাগেছে। আর সেই সময় থেকেই দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। তবে শোনাও যায়, ‘রেড’ ছবির শুটিং চলাকালীন ইলিয়ানা এবং অজয়ের বন্ধুত্ব আরও গাঢ় হয়।

এদিকে, অ্যানড্রিউয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেরেপিস্টের সাহায্যও নেন ইলিয়ানা। এখন অনেকটাই ভাল আছেন তিনি। পুরনো জিনিস ভুলে এগিয়ে যাচ্ছেন। বিচ্ছেদ নিয়ে ইলিয়ানা জানান, এই বিষয়ে তিনি কথা বলবেন না। কারণ এটি তাদের দু’জনের ব্যক্তিগত বিষয় এবং দু’জনের সম্মতিতে এ ঘটনা ঘটেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]