ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

‘সারা’ লাইফস্টাইল উত্তরায়
প্রকাশ: শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯, ৮:২৯ পিএম আপডেট: ৩০.১১.২০১৯ ৮:৩৫ পিএম  (ভিজিট : ২৩৩)
বসুন্ধরা সিটি, মিরপুর, এবং মোহাম্মদপুরের পর এবার রাজধানীর উত্তরাতে স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র ৪র্থ আউটলেটের উদ্বোধন হয়েছে।

শনিবার দুপুরে ফিতা কেটে আউটলেটটির উদ্বোধন করেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল, অভিনেত্রী মেহজাবীন চৌধুরীসহ আরও অনেকেই।

উত্তরার ৯ নম্বর সেক্টরের সোনারগাঁ জনপদে ‘সারা’র ৪র্থ আউটলেট। হাউজ নং-২২। এই ঠিকানায় এখন থেকে পাওয়া যাবে সারা’র পোশাকের সকল সংগ্রহ।

‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ বলেন, স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা হয় স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে “কাট অ্যান্ড সিউ” এবং ২০১৪ সালে “স্নোটেক্স আউটারওয়্যার” প্রতিষ্ঠা করা হয়।

এসএম খালেদ বলেন, ২০ বছর আগে গড়ে উঠা এই ক্ষুদ্র প্রতিষ্ঠানটি আজ তিনটি বড় কারখানার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। আমাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল ও ‘স্নোটেক্স’-এ এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।

সারা’র ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বলেন, ২০২০ সালের মধ্যে রাজধানীতে আরও পাঁচটি আউটলেটের পরিকল্পনা রয়েছে। এ ছাড়া ২০২১ সালে আরও পাঁচটি আউলেট করার পরিকল্পনা রয়েছে।

অপেক্ষাকৃত কম দামে ভালো সেবা ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়াই ‘সারা’ মূলমন্ত্র বলেও জানান ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। আর ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়।

সারা’য় যা পাবেন
শার্ট, এথনিক কুর্তি, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি, কিডস আইটেম সহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে ‘‘সারা’’। এছাড়াও  শীতকে লক্ষ্য রেখে ‘‘সারা’’ নিয়ে আসছে জ্যাকেট এবং শীতকালীন পোশাকের বিশেষ আয়োজন।

অনলাইনে যেভাবে পাবেন সারার পোশাক
মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর এবং উত্তরায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

উল্লেখ্য, ‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে।  ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘‘সারা’’ তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড । স্নোটেক্স আউটারওয়্যার গ্রীন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এছাড়াও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে “হেলথ এন্ড সেফটি” অ্যাওয়ার্ড পেয়েছে স্নোটেক্স।   এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে। এছাড়াও খুব শীঘ্রই ঢাকার বারিধারা  জে ব্লকে ‘‘সারা’’ লাইফস্টাইল লিমিটেডের আউটলেট যাত্রা শুরু করবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close