ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৬ জুন ২০২০ ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার শনিবার ৬ জুন ২০২০

মোটরসাইকেল থেকে পড়ে আহত কলেজছাত্রীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৩.১২.২০১৯ ১২:৪০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 108

রাজধানীর তেজগাঁও থানাধীন বিজয় সরণি এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেন কলেজছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) মারা গেছেন। সোমবার সকাল ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আকলিমার মৃত্যু হয়। এর আগে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বিজয় সরণিতে রাইড শেয়ারিং অ্যাপে পরিচালিত উবারের একটি মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন আকলিমা। তিনি ইডেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
আকলিমার বাবা আবুল কালাম বলেন, তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে। তবে তিনি পরিবার নিয়ে রাজধানীর মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন। তার মেয়ে ইডেন কলেজে পড়ার পাশাপাশি ফার্মগেট এলাকায় একটি কোচিং সেন্টারে শিক্ষকতা করতেন। দুই বোনের মধ্যে আকলিমা ছোট।
তিনি বলেন, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কোচিং সেন্টারে যাওয়ায় জন্য উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন। এ সময় বিজয় সরণি মোড়ে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে আল রাজি হাসপাতালে ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৬টার দিকে মৃত্যু হয় আকলিমার। ঢামেকের চিকিৎসকরা বলেন, আকলিমার শরীরের বাইরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে মাথায় আঘাত পাওয়ায় শরীরের ভেতরে জটিলতা দেখা দেয়।
তেজগাঁও থানার ওসি শামীম অর রশিদ বলেন, ঢামেক হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিকালের দিকে ছাত্রীর পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে গেছেন। এ বিষয়ে নিহতের পরিবার মামলা করতে চাইলে সব ধরনের সহযোগিতা করা হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]