ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০ ১৪ মাঘ ১৪২৬
ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০

আইএসটির নবীনবরণ অনুষ্ঠিত
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৪ পিএম আপডেট: ০৫.১২.২০১৯ ৫:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 105

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সিএসই, বিবিএ ও ইসিই বিভাগে ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজির (আইএসটি)  নবীন বরণ ও ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে ওই নবীনবরণ ও ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইএসটির প্রশাসনিক পরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. সালেহ মুহাম্মদ রফিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইএসটির পরিচালনা পর্যদের সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের সাবেক ডিন ও আইএসটির এমিরেটাস প্রফেসর ড. শাহিদা রফিক। বক্তব্যে তিনি বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন করতে হলে বিজ্ঞান ও প্রযুক্তিতে এগিয়ে যাওয়ার বিকল্প নেই। প্রাতিষ্ঠানিক শিক্ষাকে কাজে লাগিয়ে দেশকে অর্থনৈতিক অবকাঠামোগত উন্নয়নে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইএসটির একাডেমিক পরিচালক ও সহযোগী অধ্যাপক এম এ মজিদ। আরও বক্তব্য রাখেন- আইএসটির  ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর পরিচালক ড. মো: ইউনুছ মিয়া, আইএসটির একাডেমিক উপ-পরিচালক ও সহযোগী অধ্যাপক রুনা রোকসানা খান, আইএসটির প্রশাসনিক উপ-পরিচালক ও সহযোগী অধ্যাপক এস.এম. জিয়াউল হাসান, আইএসটির সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক সালেহ মুহাম্মদ মারুফ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আশফাকুর রহমান, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক নুসরাত ফেরদৌস।

আইএসটির নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন সিএসই বিভাগের জাহিদুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের মেহের নিগার ও ইসিই বিভাগের ফাতেমা আক্তার। সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ ভূঁইয়া অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যবসা প্রশাসন বিভাগের প্রভাষক উজ্জ্বল হোসেন ও সিএসই বিভাগের প্রভাষক তাসমি সুলতানা তমা। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]