ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

স্লোগানকন্যা লাকি মা হয়েছেন
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ৮ ডিসেম্বর, ২০১৯, ১০:১০ এএম | অনলাইন সংস্করণ  Count : 1167

গণজাগরণ মঞ্চের সেই উত্তাল দিনগুলোতে যার স্লোগানে সবাই জেগে উঠতো তার নাম লাকি আক্তার। একটা সময় স্লোগানকন্যা হয়ে গেলো তার নাম। 'ক-তে কাদের মোল্লা, ফাঁসি ফাঁসি ফাঁসি চাই' স্লোগানগুলো সে সময় সবাইকে দিনরাত আটকে রেখেছিলো শাহবাগের আন্দোলনে। সেদিনের সেই লাকি আজ মা।

শনিবার রাজধানীর একটি হাসপাতালে ফুটফুটে এক সন্তানের জন্ম দিয়েছেন তিনি। জন্মের সঙ্গে সঙ্গে নামও প্রকাশ পেয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। লাকির স্বামী জাহিদুল ইসলাম সজীব নবজাতকের ছবি প্রকাশের পাশাপাশি নাম দিয়েছে- রোজাভা সূর্য।

লাকির অপারেশন থিয়েটারের একটি ছবি ঘুরছে নেট দুনিয়াতে। সেখানে দেখা যাচ্ছে লাকির অপারেশন মাত্র শেষ হলো, ঠিক তখনও হাসিমুখে সেলফিতে সায় দিচ্ছেন তিনি।

এদিকে লাকি মা হওয়াতে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট আরিফ জেবতিক লিখেছেন, গণজাগরণ মঞ্চের আমাদের সহযোদ্ধা লাকি আক্তার আর সজীব দম্পতি কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন।  তাঁদেরকে অভিনন্দন। ভাগ্নিকে এই কঠিন দুনিয়ায় আহলান ও সাহলান।

প্রসঙ্গত, গণ জাগরণ মঞ্চের আন্দোলনের সময় লাকি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী ছিলেন। তিনি ছাত্র ইউনিয়নের রাজনীতি করতেন। পরবর্তীতে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি হয়েছেন লাকি আক্তার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]