ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০ ১৪ মাঘ ১৪২৬
ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০

আশুলিয়াই ৯৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৮ ডিসেম্বর, ২০১৯, ৮:০৯ পিএম আপডেট: ০৮.১২.২০১৯ ৮:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 202

রাজধানীর আশুলিয়া থানাধীন জিরাবো চৌরাস্তা এলাকা থেকে  মাদক পরিবহনকালে মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে ৯৭০ বোতল ফেন্সিডিলসহ পাথর ভর্তি ট্রাকটি জব্দ করেছে র‌্যাব-১ ।

র‌্যাব-১ জানায়,  চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, একটি মাদক কারবারী চক্রের মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান দিনাজপুর জেলার সীমান্তবর্তী এলাকা বিরামপুর হতে ট্রাক যোগে রাজধানীর দিকে আসছে। এরই প্রেক্ষিতে মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং মাদক দ্রব্যের চালানটির গতিবিধি অনুসরণ করার লক্ষ্যে অবস্থান নেয়।

রোববার  ভোর ৪টার দিকে আশুলিয়া থানাধীন জিরাবো চৌরাস্তা আফজাল সুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মোঃ সোহাগ (৩৫) ও মোঃ মানিক মিয়া (২১)  গ্রেফতার করে।

এসময়  তাদের কাছে থাকা পাথর ভর্তি ট্রাকটি তল­াশী করে ৯৭০ বোতল ফেন্সিডিল, নগদ ২,৪৫০/- টাকা, ১২ টন পাথর ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।  

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দিনাজপুর জেলার সীমান্তবর্তী এলাকা বিরামপুর দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল নিয়ে আসে। পরবর্তীতে ফেন্সিডিলের চালানগুলো বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে। ফেন্সিডিলের চালানটি তারা পাথর ভর্তি ট্রাকের মধ্যে বিশেষ কৌশলে রাজধানী ঢাকায় নিয়ে আসছিল।

এই চক্রের অন্যতম সদস্য দিনাজপুর জেলার জনৈক মাদক ব্যবসায়ী। সে অবৈধভাবে ফেন্সিডিলের চালান দেশে নিয়ে এসে সোহাগ ও মানিক এর মাধ্যমে মাদকের চালান ঢাকা ও আশেপাশের এলাকায় নিয়ে এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের নিকট পাইকারী মূল্যে বিক্রয় করে বলে জানায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে  র‌্যাব-১







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]