ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০ ১৪ মাঘ ১৪২৬
ই-পেপার  বুধবার ২৯ জানুয়ারি ২০২০

তাহসানকে ‘বিয়ে’র খবরে চটেছেন শাওন
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৮ ডিসেম্বর, ২০১৯, ৮:২০ পিএম আপডেট: ০৮.১২.২০১৯ ৮:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 347

ভাইরাল হওয়া সেই ছবি

ভাইরাল হওয়া সেই ছবি

তাহসানের সাবেক স্ত্রী অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে ভারতের সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের রাতেই গুজব ছড়ায় তাহসানের বিয়ে নিয়ে। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের সঙ্গে তাহসানের বিয়ের গুঞ্জন ছড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। মূলত ইউটিউবে বেশকিছু ভিডিও কন্টেন্ট দিয়েই এসব গুজব ছড়ানো হচ্ছে। এছাড়া ফেসবুকেও এমন ভিডিও ঘুরে বেড়াচ্ছে।

ভিডিওগুলোতে নববধূর সাজে মেহের আফরোজ শাওন আর তাহসানের একটি ছবি জুড়ে দেওয়া হয়েছে। এছাড়াও যোগ করা হয়েছে দুই হাতের একটি ছবি। শিরোনামে লিখা হয়েছে- ‘অবশেষে, সবাইকে অবাক করে বিয়ের পিঁড়িতে শাওন আহমেদ এবং কণ্ঠশিল্পী তাহসান!’

এসব ভিডিও দেখে বিরক্ত মেহের আফরোজ শাওন। ভিডিও মেকারকে ‘ছাগল' সম্বোধন করেছেন তিনি। গতকাল রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে শাওন ক্যাপশনে লিখেছেন- ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল।

একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্ট এর হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে!

ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি! মধ্যিখানে লাল হৃদপিন্ড! আর পেছনে হাতের ওপরে হাত! কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান-মিথিলা। টানা ১১ বছর সংসার জীবনের ইতি ঘটে ২০১৭ সালের ২০ জুলাই। তাদের আইরা তাহরিম খান নামে এক সন্তানও আছে।

অন্যদিকে, ২০০৫ সালে হুমায়ূন আহমেদকে বিয়ে করেন মেহের আফরোজ শাওন। শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর দুই ছেলে নিয়েই কাটছে শাওনের দিন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]