ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

ছাগলনাইয়ায় বালুমহালকে কেন্দ্র করে সংঘর্ষে প্রবাসী নিহত, আহত ৫
ফেনী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৯.১২.২০১৯ ১২:০৬ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 117

ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নে বালু মহাল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সিরাজুল ইসলাম (২৫) নামে এক প্রবাসী নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ তিনজনসহ মোট ৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ জোবায়ের হোসেন পারভেজসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদুজনকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, অবৈধ বালু মহাল ও পরস্পর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকার সিদ্দিক ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে রোববার বিকালে বালু মহাল দখল-পাল্টা দখলের প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় মানিক ও জুলফিকার গ্রæপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।
ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের চিহ্নিত ও বিষয়টি তদন্তের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]