ই-পেপার শনিবার ২৫ জানুয়ারি ২০২০ ১১ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ জানুয়ারি ২০২০

অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই সন্তানকে খুন স্বামী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশ: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ০৯.১২.২০১৯ ১২:৩৭ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 39

রংপুরে অন্তঃসত্ত¡া স্ত্রীকে বেøড দিয়ে কেটে হত্যার পর দুই সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে এক পাষÐ। অভিযুক্ত রিকশাচালক স্বামী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। সে মাদকসেবী বলে জানা গেছে। রোববার সকালে নগরীর বাহারকাছনা এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রংপুর নগরীর বাহারকাছনা কাকিনা ব্রিজ সংলগ্ন এলাকার বাসিন্দা রিকশাচালক আব্দুর রাজ্জাক রোববার সকালে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বেøড দিয়ে স্ত্রী তাসনিয়া আক্তার রতœার (৩৫) গলা কাটে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই রতœার মৃত্যু হয়। এরপর তার মেয়ে নেহা (৩) ও ছেলে নিশাতকে (১) বালিশচাপা দিয়ে হত্যা করে। রাজ্জাক প্রায়ই নেশাগ্রস্ত হয়ে স্ত্রীকে মারধর করত। এ ঘটনার পর রাজ্জাক তার গলা কেটে নিজেই আত্মহত্যার চেষ্টা করে।
খবর পেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি, মাহিগঞ্জ ও হারাগাছ থানার পুলিশ এবং রংপুর র‌্যাব-১৩-এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে আসেন। ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী রিকশাচালক রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার পুলিশের জোনপ্রধান জমিরউদ্দিন। তিনি জানান, দুপুর ১২টার দিকে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিকশাচালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত এই হত্যাকাÐের কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশাগ্রস্ত রিকশাচালক পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটিয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]