ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ ৯ ফাল্গুন ১৪২৬
ই-পেপার শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০

মাদক মামলায় সম্রাট ও আরমানের অভিযোগপত্র গ্রহন
আদালত প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ৮:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 106

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে করা মাদক আইনের মামলায় দাখিলকৃত অভিযোগপত্র গ্রহন করেছেন আদালত।

রোববার ঢাকার মহানগর হাকিম মাসুদুর রহমান অভিযোগপত্র গ্রহণ করে মামলাটি বিচারের জন্য বদলির আদেশ দিয়েছেন। একইসঙ্গে মামলার নথি মুখ্য মহানগর হাকিম (সিএমএম) বরাবরে পাঠানোর আদেশ দিয়েছেন। এর আগে গত ৯ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই আব্দুল হালিম আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। 

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি হিসেবে দলের ছত্রচ্ছায়ায় ও ক্ষমতার প্রভাব বিস্তার করে রাজধানীর বিভিন্ন ক্লাব পরিচালনা করতেন। তার নিয়ন্ত্রণে ক্লাবগুলোয় ক্যাসিনোসহ জুয়ার আসর বসতো। জুয়া খেলা থেকে তিনি বিপুল অর্থ-সম্পত্তির মালিক হয়েছেন। তিনি নিজেও ক্যাসিনো খেলায় সিদ্ধহস্ত। প্রতিমাসে ক্যাসিনো খেলার জন্য তিনি সিঙ্গাপুর যেতেন। সবার কাছে তিনি ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। মতিঝিল, আরামবাগ, ফকিরাপুল, পল্টনসহ ১০টি ক্লাবে অবৈধ ক্যাসিনো ব্যবসায় তিনি জড়িত ছিলেন। পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডও করতেন তিনি।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করে র‌্যাব। পরে তাদের ঢাকায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। এসময় সম্রাটের দেখানো মতে তার কার্যালয়ে অভিযান চালিয়ে ৭.৬৫ বোরের একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, দুটি ইলেকট্রিক টর্চার মেশিন, দুটি লাঠি, ১৯ বোতল বিদেশি মদ, চার প্যাকেট তাস, ছয়টি নীল রঙের জিপার প্যাকেট থেকে এক হাজার ১৬০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এই অভিযোগে ৭ অক্টোবর র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় সম্রাট ও আরমানকে আসামি করে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। ইতোমধ্যে অস্ত্র আইনের মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]