ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১০ আগস্ট ২০২২ ২৬ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বুধবার ১০ আগস্ট ২০২২

রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯, ৯:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 205

কক্সবাজারের টেকনাফে মুছনী ক্যাম্পে  ইয়াবাবিরোধী অভিযানের সময় রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে।

সোমবার  বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মুছনী রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-১৫ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ এএসপি মো. শাহ আলম।।

গুলিবিদ্ধ র‌্যাব সদস্যরা হলেন- কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

শাহ আলম বলেন, বিকেলে ইয়াবাবিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হন। তাদের উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা পাচার করা হচ্ছে এমন তথ্য পেয়ে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পে অবস্থান নেয় র‌্যাব। এ সময় সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালিয়ে পাহাড়ের দিকে চলে যায়। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হলে তাদের উদ্ধার করে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

এদিকে ঘটনায় জড়িত রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেফতারে র‌্যাব অভিযান চালাচ্ছে বলে জানান এএসপি শাহ আলম।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]