ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১

ই-ক্যাবের পাশে আছে কোওয়ার্ক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 95

ই-ক্যাবের নতুন কার্যমেয়াদের  পরিকল্পনা অনুযায়ী কোওয়ার্ক কে বিভিন্ন কাজের সাথে রাখতে চাই ই-ক্যাব।

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ২০২০-২২ নতুন এক্সিকিউটিভ কমিটিকে কোওয়ার্ক পরিবার গতকাল ৩০ ডিসেম্বর সোমবার আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইক্যাব এর শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ। এসময় ইক্যাব এর সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আব্দুল ওয়াহেদ তমাল কোওয়ার্ক নিয়ে দিকনির্দেশনা মুলক কথা বলেন। এবং ইক্যাব এর সাথে কোওয়ার্ক কে বিভিন্ন কাজের মাধ্যমে এগিয়ে নিয়ে যাবেন বলেও আশা ব্যক্ত করেন। তিনি আরো বলেন কোওয়ার্ক নতুন উদ্যোক্তাদের জন্য অনেক সহায়ক হবে।

এসময় কোওয়ার্ক এর সম্মানিত ফাউন্ডার আসিফ আহনাফ, গ্রুপ লিডার সাদিয়া ইসলাম মিতু, গ্রুপ লিডার মামুনুর রশিদ, মডারেটর স্বপ্নীল মোত্তাফি বিল্লাহ, নাইনা নাঈমা, রিয়াদ হাসান বাদশা উপস্থিত ছিলেন।

কোওয়ার্ক মনে করে কোওয়ার্ক দেশে ই-ক্যাব এর একটি শক্তিশালী সহযোগী হয়ে কাজ করবে। দেশের নতুন উদ্যোক্তাদের সব বিষয়ে সহোযোগিতা করতে পারবে।

আসিফ আহনাফ বলেন কোওয়ার্ক এমন একটি গ্রুপ যেখানে সবাই সবার সাথে প্রচলিত কম্পিটিশন না করে বরং কো-পিটিশন এর মাধ্যমে উদ্যোক্তার সমস্যা সমাধানে সচেষ্ট হবে। তিনি আরো বলেন আমরা চাই নতুন উদ্যোক্তাদের সব ধরনের সাপোর্ট দিতে।

সবশেষে কোওয়ার্ক গ্রুপের ফাউন্ডার আসিফ আহনাফ ই-ক্যাবের নতুন এক্সিকিউটিভ কমিটিতে পরিচালক সিলেক্ট হওয়ায় গ্রুপের সবাই তাকে অভিনন্দন জানিয়েছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]