ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

আকর্ষনীয় মূল্য ছাড়ে বাণিজ্য মেলায় ‘সারা’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১২ জানুয়ারি, ২০২০, ৪:০৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

ছবি সময়ের আলো

ছবি সময়ের আলো

শেরেবাংলা নগরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৫তম আসরে মেলায় অন্যতম আকর্ষণ হিসাবে থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ৪ নং প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। এছাড়াও মেলায় সারা’র পোশাকের উপর থাকছে আকর্ষনীয় মূল্য ছাড়।
 
বাণিজ্য মেলায় সারা’র প্যাভিলিয়নে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাক।

শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে ম্যানজ এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট,  ম্যানজ এন্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ এন্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০/- থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

ছবি সময়ের আলো

ছবি সময়ের আলো

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।
 
স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। এবং চতুর্থ আউটলটটি হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরাতে অবস্থিত। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আউটলেট।
 
অনলাইনে সারা
অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

উল্লেখ্য, ‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়েই ‘সারা’ লাইফস্টাইল যাত্রা শুরু করে।  ‘সারা’ তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড । স্নোটেক্স আউটারওয়্যার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এটি এখন ১১ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে।




 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]