ই-পেপার বুধবার ১৭ এপ্রিল ২০২৪
বুধবার ১৭ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম-৮ আসনে পুনর্নির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর
১৭০ কেন্দ্র দখলের অভিযোগ
প্রকাশ: সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০, ৪:৪৪ পিএম  (ভিজিট : ১১৬)
চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নানা অনিয়মের অভিযোগ এনে স্থগিত করে পুনর্নির্বাচন দাবি করেছেন বিএনপি প্রার্থী আবু সুফিয়ান।

সোমবার দুপুরে নির্বাচনের মধ্যেই সংবাদ সম্মেলন এ দাবি করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন চৌধুরীর দাবি, শান্তিপূর্ণভাবেই অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। এর আগে সকাল ৯টায় নগরী ও উপজেলার ১৭০টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে শুরু হয় ভোটগ্রহণ।

আবু সুফিয়ান বলেন, এ সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখল জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে। নির্বাচনের কোনো পরিবেশ না পেয়ে নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ জানানো হয়েছে। নির্বাচনের নামে তামাশা করা হচ্ছে। নির্বাচনের কোনো পরিবেশ না পেয়ে নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ জানানো হয়েছে। নির্বাচনের নামে তামাশা করা হচ্ছে। ভোটের নামে মানুষের ট্যাক্সের টাকা খরচ করার কোনো মানে হয় না।মানুষের ট্যাক্সের টাকা খরচ করার কোনো মানে হয় না।

তিনি বলেন,এ সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখল জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

বোয়ালখালী উপজেলা, মহানগরীর চান্দগাঁও ও বায়েজিদের কিছু অংশ নিয়ে গঠিত চট্টগ্রাম-৮ আসন। এখানে ভোটার সংখ্যা চার লাখ ৭৪ হাজার ৪৮৫ জন। গতবছরের ৭ নভেম্বর সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদলের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close