ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

আতিকুলের নির্বাচনি প্রচারণা মঞ্চে এমপি সাদেক খান
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ২:১১ পিএম আপডেট: ১৪.০১.২০২০ ২:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 61

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলামের প্রচারণায় দেখা গেছে সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) সাদেক খানকে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে নির্বাচনী প্রচারণার অনুষ্ঠানের মঞ্চে দেখা যায় স্থানীয় এ সাংসদকে। আতিকুল ইসলামকে ঐ সভায় সকাল ১১টা থেকে উপস্থিত হওয়ার কথা থাকলেও দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তিনি সেখানে দেখা যায়নি। তবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সেখানে উপস্থিত হন ঢাকা ১৩ আসনের সাংসদ সাদেক খান।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কোনো সাংসদ কোনো প্রার্থীর পক্ষে প্রচার চালাতে বা নির্বাচনের কোনো কাজে যুক্ত থাকতে পারবেন না।


এ নির্বাচনের প্রচারণায় এমপিদের অংশগ্রহণের ওপর নির্বাচন কমিশনের বিধি-নিষেধের বিষয়ে উপস্থিত সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে মঞ্চ ছেড়ে উঠে যান সাদেক খান। পরে তিনি মঞ্চের পেছনে অবস্থান নেন। খানিকবাদে অবশ্য শোডাউন দিয়ে মঞ্চ ছেড়ে যান এমপি সাদেক খান।

এই বিষয়ে সাংসদ সাদেক খানকে প্রশ্ন করা হলে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, 'আমি এমনিতেই এসেছি। একটু পরে চলে যাব। নির্বাচনী প্রচারে অংশ নেব না।'

বেলা ২টার আগে কোনো মাইক ব্যবহার করার নিয়ম না থাকলেও ঢাকা ১৩ এবং ঢাকা উত্তরের ২৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নেতারা সভায় সকাল ১০টার মতো মাইক বাজাচ্ছে। যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মইনুল হোসেন সভায় উপস্থিত হয়ে বক্তব্য দেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে ঢাকা উত্তরের ২৮ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হামিদা আক্তার এবং ২৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত থেকে নৌকার পক্ষে ভোট চেয়ে স্লোগান ও বক্তৃতা দিচ্ছেন।

শতদল কমপ্লেক্সের সভা শেষে ঢাকা ১৩ আসনের ২৮, ২৯, ৩০ ও ৩২ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করবেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও আওয়ামী লীগের দলীয় নেতারা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]