ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

চায়ের পর এবার ব্যাট হাতে আতিকুল
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০, ৫:১৫ পিএম আপডেট: ১৪.০১.২০২০ ৫:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 221


ঢাকা উওর সিটিতে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র নির্বাচন করছেন আতিকুল ইসলাম।  ‍কিন্তু আতিক এই সোমবার চা ওয়ালা তো আজ( মঙ্গলবার) ব্যাট হাতে একজন ব্যাটসম্যান!  হ্যাঁ নির্বাচনী প্রচারণায় নেমে নিত্য নতুন চমক দেখিয়ে যাচ্ছেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। গতকাল চা বানিয়ে তুলেছিলেন আলোড়ন অন্যদিকে আজ মঙ্গলবার নেমে পড়লেন ব্যাট হাতে মাঠে! 

উৎসুক জনতার ভিড়ে বল করা হলো মেয়র প্রার্থীকে। বলের সাথে ব্যাটের দারুণ সংযোগ ঘটিয়ে বল পার করে দিলেন সীমানার বাইরে। তাতে চার হলো না ছয় হলো সেদিকে কারও নজর নেই। তুমুল করতালিতে আতিকুল ইসলামকে উৎসাহ দিলেন উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষ।

পরে আতিকুল ইসলাম গণমাধ্যমে বলেন, আমি খেলার মাঠ সম্প্রসারণ ও সংস্কারে বিশেষ পরিকল্পনা নিয়েছি। নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করা হবে।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই। মাদক, দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হবে। মেয়র, কাউন্সিলরদের প্রতি বছর সম্পদের হিসাব দিতে হবে।

এর আগে, সোমবার বিকেলে রাজধানী রামপুরা, আফতাবনগর এলাকায় প্রচারণা চালানোর সময় মানুষকে চা বানিয়ে খাওয়ান আতিকুল ইসলাম। সেদিনই আরেক স্থানে প্রচারণার সময় তরুণদের কাছে গান গেয়ে ভোট চান তিনি। তার এসব ব্যতিক্রমী কর্মকাণ্ড মানুষের মধ্যে আলোড়ন তুলেছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]