ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

কমলাপুরে হোটেল থেকে মরদেহ উদ্ধার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০, ৪:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 50

রাজধানীর কমলাপুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সৈয়দ আলী মিয়া (৫৭) নামে ওই ব্যক্তির মরদেহ পাওয়া যায় হোটেল পেন্টাগনে। ভাইয়ের চিকিৎসা করাতে এসে তার মৃত্যু হয় বলে পুলিশ জানায়।

মতিঝিল থানা পুলিশ বুধবার সকালে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। তাৎক্ষণিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, ফুফাতো ভাই মতিউর রহমানকে (৮০) নিয়ে গত ১৩ জানুয়ারি চিকিৎসার জন্য ঢাকায় আসেন সৈয়দ আলী। পেন্টাগন হোটেলের ১০৬ নম্বর রুমে ওঠেন তিনি। রাতে দুজনই একসঙ্গে ঘুমিয়েছেন। কিন্তু সকালে ফুফাতো ভাই মতিউর ঘুম থেকে জেগে গেলেও আলী মিয়া আর জাগেননি। তাকে অচেতন অবস্থায় দেখে হোটেল কর্তৃপক্ষকে খবর দেন মতিউর। হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানালে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোটেল রুমে মারা যাওয়া আলী মিয়ার বাড়ি নংসিদী বলে জানায় পুলিশ। তিনি চা বিক্রি করতেন। তার এ মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু বলে প্রাথমিক ধারণা করলেও প্রকৃত কারণ জানার জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]