ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

বরফে পা পিছলে পাকিস্তানে ভারতীয় সেনা
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 1

সীমান্তে দায়িত্ব পালনের সময় অসাবধানতাবশত পা পিছলে পাকিস্তানে ঢুকে পড়েছেন ভারতীয় হাবিলদার রাজেন্দ্র সিং নেগি। এ ঘটনায় তাকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী। গত ৮ জানুয়ারি এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সেনা সূত্র। ভারতের উত্তরাখÐের চামোলি এলাকার বাসিন্দা তিনি। এনডিটিভি।
জানা যায়, কাশ্মিরের গুলমার্গে টহল দেওয়ার সময় হঠাৎই বরফে পা পিছলে নিয়ন্ত্রণ রেখা পেড়িয়ে পাকিস্তানে চলে যান তিনি। এরপর থেকেই তার সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছে না। পরিবার সূত্রের খবর, ২০০২ সালে ভারতীয় সেনায় যোগ দেন রাজেন্দ্র সিং। বর্তমানে তিনি ১১নং গাড়ওয়াল রাইফেলে যুক্ত ছিলেন। গত ৮ জানুয়ারি গুলমার্গে টহল দেওয়ার সময় হঠাৎই নিরুদ্দেশ হয়ে যান তিনি। এরপর তদন্ত মারফত জানা যায়, তিনি পা পিছলে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানে চলে যান। তাকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালাচ্ছে ভারতীয় সেনা। যদিও এই বিষয়ে এখনও প্রতিক্রিয়া দেয়নি পাকিস্তান সরকার।
গণমাধ্যমকে রাজেন্দ্র সিংয়ের স্ত্রী রাজেশ্বরী জানান, স্বামীর কোনো খোঁজ পাচ্ছিলাম না। সীমান্তে ডিউটিতে আছেন এটাই জানতাম।
বুধবার হঠাৎই আামকে ফোন করে প্রশাসন থেকে জানানো হয়, আমার স্বামী নিখোঁজ রয়েছেন। এর কিছুক্ষণ পর আবার তারা জানায়, বরফে পিছলে দুর্ঘটনাবশত সীমান্ত পেরিয়ে তিনি পাকিস্তানে চলে গেছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]