ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

মরিশাসকে উড়িয়ে শুরু বুরুন্ডির
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 1

শুরুটা ছিল দুঃস্বপ্নের। মরিশাসের বিপক্ষে ম্যাচের তৃতীয় মিনিটেই গোল হজম করে বসে বুরুন্ডি। তবে শেষ হাসিটা হেসেছে তারাই, সেটাও ৪-১ ব্যবধানের বড় জয়ে। জসপিন সিমিরিমানার হ্যাটট্রিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে উড়ন্ত সূচনা পেয়েছে বুরুন্ডি।
শক্তি-সামর্থ্যে মরিশাস থেকে এগিয়ে বুরুন্ডি। অথচ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘ডি’ গ্রæপের ম্যাচে প্রথম গোলের দেখা পায় মরিশাস, সেটাও তৃতীয় মিনিটে। সম্পূর্ণ একক প্রচেষ্টায় লক্ষ্যভেদ করেন মিডফিল্ডার এইড্রেইন ফ্রাঙ্কোয়েস (১-০)। কিন্তু লিড বেশিক্ষণ আগলে রাখতে পারেনি তারা। বিরতিতে যায় ২-১ গোলে পিছিয়ে থেকে।
২৮ মিনিটে বুুরুন্ডিকে সমতায় ফেরান জসপিন। সতীর্থ গ্যাসঙ্গো বেঞ্জামিনের পাস ধরে গোল শোধ দেন এই ফরোয়ার্ড। ৩৫ মিনিটে অল্পের জন্য দলকে লিড উপহার দিতে পারেননি তিনি। তার ফ্রি-কিক চলে যায় গোলপোস্ট ঘেঁষে। এর ৬ মিনিট পরই দলকে এগিয়ে নেন আসমান এনডিকুমানা। ফ্রি-কিক থেকে দর্শনীয় এক গোল করেন এই ডিফেন্ডার।
দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে ম্যাচে দলের তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলের দেখা পান জসপিন। উল্টো ৮৫ মিনিটে আরও একবার কেঁপে ওঠে মরিশাসের জাল এবং হ্যাটট্রিক গোলে আনন্দে মাতেন জসপিন (৪-১)।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]