ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০ ৪ মাঘ ১৪২৬
ই-পেপার শনিবার ১৮ জানুয়ারি ২০২০

নীলফামারী জেলা বিএনপির সম্মেলনে ফখরুল
২০২০ যেন হয় খালেদা জিয়ার মুক্তির বছর
নীলফামারী প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম আপডেট: ১৬.০১.২০২০ ১১:৪৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২০২০ সাল যদি পরিবর্তনের বছর হয়, তাহলে বিএনপির সব পর্যায়ের নেতাকর্মী, সমর্থক সবাইকে দায়িত্ব নিতে হবে। এই সাল যেন হয় খালেদা জিয়ার মুক্তির বছর। গণতন্ত্র পুনরুদ্ধার ও স্বাধীনতার মুক্তির বছর। বিএনপি একটি গণতান্ত্রিক দল। একটি পলিটিক্যাল ডেমোক্রেটিক পার্টি হিসেবে নির্বাচনে থাকাটা বড় প্রয়োজন। সে কারণে এত বৈরী পরিবেশের মধ্যে, প্রতিকুল অবস্থায় বিএনপি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে প্রার্থী দিয়ে অংশ নিচ্ছে।
বৃহস্পতিবার জেলা শিল্পকলা অডিটোরিয়ামে বিএনপির নীলফামারী জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা বিএনপির আহŸায়ক মো. আলমগীর সরকারের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।
বিএনপির মহাসচিব আরও বলেন, নির্বাচন কমিশনকে আমরা ভালো করে চিনি, অযোগ্য একটি নির্বাচন কমিশন। আর এই সরকার কখনও অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে দেবে না। তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে কোনো নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জিততে পারবে না। সে কারণে তারা গোলযোগ সৃষ্টি করবে, বিএনপি বা বিরোধীদলের প্রার্থীদের প্রতি চড়াও হবে। তারপরও নির্বাচনে বিএনপি আছে, থাকবে এবং এভাবে বিজয় হব ইনশাল্লাহ।
পরে মো. আলমগীর সরকারকে সভাপতি ও মো. জহুরুল আলমকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আল মাসুদ চৌধুরী, মাহাবুবার রহমান ও শেফাউল জাহাঙ্গীর আলম।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]