ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

ঢাকা-১৬ মিরপুরে
বঙ্গবন্ধু পেশাজীবী লীগের উদ্যোগে অসহায়, দরিদ্র ও এতিম ছাত্রদের শীতের কম্বল বিতরণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ৯:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 529

ঢাকা মহানগরীর পল্লবী ও রুপনগর থানাধীন মাদ্রাসায়ে দারুল উলূম মিরপুর ও মহিউদ্দীন তাহফিজুল কুরআন মাদ্রাসার অসহায়, দরিদ্র ও এতিম ছাত্র ও দরিদ্র শ্রমিকদের মধ্যে ৩১০ টি কম্বল বিতরণ করেছে। বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট কৃষি লেখক সরকার মো.আবুল কালাম আজাদ, সংগঠনের সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-গ্রন্থাগারিক (অবঃ) আলহাজ্ব মোঃ আবুল কাসেম সরকার, বিশিষ্ট অর্থনীতিবিদ জামাল উদ্দীন বিশ্বাস, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের এাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্ছু, সংগঠনের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা এস এম আশরাফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রকৌশলী গাজী আহমেদ উল্লাহ, শিক্ষা সম্পাদক অধ্যাপক আব্দুল লতিফ, কেন্দ্রীয় কমিটির সদস্য মঈনুল ইসলাম, সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু, কৃষিবিদ হাসান রুহী, শেখ অলি, মোহাম্মাদ হানিফ, এ্যাডভোকেট শাহআলম, শেখ ওয়াসিম, ঢাকা মহানগরের সদস্য সচিব গোপাল চন্দ্র রায়, গাজীপুর জেলার সদস্য মো. ইব্রাহিম খলিল এবং আমরা পল্লবীবাসীর সভাপতি আব্দুল হামিদ।

কম্বল বিতরণের পূর্বে সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের আলেম ও এতিম ছাত্রদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত মেয়র ও কাউন্সিলরদের বিজয় কামনা করে মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]