ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০

ভারতে হবে না মুজিব বর্ষের ম্যাচ
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ^ একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একটি ম্যাচ হওয়ার কথা ছিল প্রতিবেশী দেশ ভারতে। কিন্তু সেটা আর হচ্ছে না। সভাপতি সৌরভ গাঙ্গুলির বরাত দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল (বিসিসিআই) জানিয়েছে, ভারতে হবে না মুজিব বর্ষের ম্যাচ।
আহমেদাবাদে তৈরি হচ্ছে সর্দার প্যাটেল স্টেডিয়াম। যা হতে চলেছে বিশে^র বৃহত্তম স্টেডিয়াম। প্রায় ১০ কোটি ডলার খরচ করে তৈরি হচ্ছে এই স্টেডিয়াম। প্রথমে ভাবা হয়েছিল, মার্চের মধ্যে শেষ হয়ে যাবে কাজ এবং বিশ^ একাদশ বনাম এশিয়া একাদশের ম্যাচ দিয়ে উদ্বোধন হবে স্টেডিয়ামের। কিন্তু ওই সময়ের মধ্যে স্টেডিয়াম তৈরির কাজ শেষ হবে না বলেই সরে দাঁড়িয়েছে বিসিসিআই।
এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘ভারতে একটা ম্যাচ হওয়ার কথা ছিল। বিশাল স্টেডিয়ামের উদ্বোধন উপলক্ষে এই ম্যাচের আয়োজন করতে চাইছিল ভারত। কিন্তু ওরা এখনও প্রস্তুত নয়। তাই দুটো ম্যাচই হবে বাংলাদেশে।’ এদিকে বিশেষ ওই দুই ম্যাচে কিংবদন্তি ক্রিকেটারদের আমন্ত্রণের জানানোর প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা ক্রিকেট বিশে^র গুরুত্বপূর্ণ মানুষদের আমন্ত্রণ জানাব। পুরনো দিনের কিংবদন্তি ক্রিকেটারদেরও ডাকব। এই দুই ম্যাচকে আকর্ষণীয় করে তোলার জন্য সব রকম চেষ্টা করব।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]