ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০

পাকিস্তানকে ১৪২ রানের টার্গেট বাংলাদেশের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ৪:৪১ পিএম আপডেট: ২৪.০১.২০২০ ৫:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 64

টস জিতে প্রথমে ব্যাটিং নিয়ে তামিম ইকবাল–নাঈম হাসান খেলা শুরু করলেন ওয়ানডের মেজাজে। এর ধারাবাহিকতায় ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান করতে সক্ষম হয় টাইগাররা।

বাংলাদেশ দলের দুই ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম শুরুতে ৭১ রানের জুটি গড়েন। কিন্তু তাদের ওই জুটি দৃষ্টি নন্দন ছিল না। দু্ই ওপেনার ১১ ওভার খেলে করেন ওই রান। দু'জনই যেন অ্যাংকরিং রোল পেলে করতে নামেন মাঠে। ঝুঁকি নিয়ে একজন খেলবেন অন্যদের অ্যাংকরিং করবেন তেমন কোন চেষ্টাও লক্ষ্য করা যায়নি। দেশসেরা ওপেনার তামিম বিপিএল স্টাইলে ব্যাটিং করে ৩৪ বলে ৩৯ রান করেন।

আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুর চার ম্যাচেই রান পেলেন নাঈম শেখ। কিন্তু সেট হয়ে খেলতে পছন্দ করা এই ব্যাটসম্যান ৪১ বলে ৪৩ করে আউট হন। দুটি ছক্কা ও তিনটি চার মারেন তিনি। কিন্তু দলের চাহিদা পূরণ করতে পারেননি। এরপর লিটন দাসও ক্রিজে এসে ধুঁকতে শুরু করেন। তামিমের মতো রান আউটে কাটা পড়ার আগে ১৩ বলে করেন ১২ রান।

শুরুর ব্যাটসম্যানদের কচ্ছপ গতির রানের চাকায় গতি আনতে পারেননি মাহমুদুল্লাহ-সৌম্যরা। চারে নেমে দলীয় অধিনায়ক ১৪ বলে হার না মানা ১৯ রান করেন। আফিফ-সৌম্য ফিরে যান যথাক্রমে ৯ ও ৭ রান করে। লম্বা ব্যাটিং লাইনআপ নিয়েও তাই বাংলাদেশ বড় রান তুলতে পারেনি স্কোর বোর্ডে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]