ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

সবুজবাগে শিশু ধর্ষণ হবিগঞ্জ থেকে যুবক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম আপডেট: ২৪.০১.২০২০ ১১:৪৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 50

রাজধানীর সবুজবাগ থানাধীন বাসাবো এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক আসামিকে সিলেটের হবিগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম জুবায়ের আহম্মেদ তালুকদার (২৫)। বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের রাজনগর এলাকা থেকে র‌্যাব-৩-এর একটি দল তাকে গ্রেফতার করে।
র‌্যাব জানায়, ১৬ জানুয়ারি জুবায়ের তার বাসায় থাকায় সাবলেট পরিবারের সাত বছরের এক শিশুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। শিশুটি প্রথমে ঘটনাটি কাউকে না জানালেও পরবর্তীতে তার মায়ের কাছে খুলে বলে। এ ঘটনায় বুধবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে জুবায়েরের বিরুদ্ধে সবুজবাগ থানায় একটি মামলা করেন। বৃহস্পতিবার ভোরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করলে স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া যায়।
র‌্যাব-৩-এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার এবিএম ফাইজুল ইসলাম জানান, গ্রেফতার আসামি সবুজবাগ এলাকার ওই বাসায় সাবলেটে একটি পরিবারের সঙ্গে বসবাস করত। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩-এর একটি টিম গোয়েন্দা তথ্যানুযায়ী জুবায়েরের অবস্থান নিশ্চিত হয়ে হবিগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবায়ের ওই শিশুকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান ছাইজুল।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]