ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০

পিরোজপুরে গণপূর্তমন্ত্রী
অপরাধ করলে শেখ হাসিনার কাছে কোনো ছাড় নেই
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম আপডেট: ২৪.০১.২০২০ ১০:১১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 10

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, অপরাধ করলে শেখ হাসিনার কাছে কোনো ছাড় নেই। সে যত বড় ক্ষমতাশালী, যে দলের বা মতেরই লোক হোক না কেন। একদিন না একদিন শাস্তি পেতেই হবে। আর বাংলাদেশে অপরাধ করলে তার যে রক্ষা নেই সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন।
মুজিব বর্ষ উপলক্ষে শুক্রবার সকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কার্যালয়ে সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরে হত্যাকারীদের রক্ষার জন্য বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ১৯৭৯ সালে জাতীয় সংসদে ইনডেমিনিটি বিল পাশ করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই কালো আইন বাতিল করে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফাহমী মোহাম্মদ সায়েফের সভাপতিত্বে যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, পিরোজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া। সভা শেষে দোয়া মোনাজাত পারচালনা করেন সদর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. মিজানুর রহমান। এদিকে, মন্ত্রী শুক্রবার বিকালে নাজিরপুর উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন ছাত্র পরিষদ আয়োজিত ‘সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পুনর্মিলন’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এ অনুষ্ঠানে তিনি বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব। তিনি চান অর্থের অভাবে যেন কোনো শিক্ষার্থীর লেখাপড়া বন্ধ না হয়ে যায়। তাই তিনি শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ রেখেছেন। শিক্ষার্থীদের উপবৃত্তি, মিড ডে মিল চালু করেছেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আতিয়ার রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিআইডবিøউটিএ’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার এম. আতাহার আলী, পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিক, শেখমাটিয়া ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান হাওলাদার (আতিয়ার) প্রমুখ।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]