ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১১ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০

বৃষ্টিতে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ পন্ড
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ১০:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 155

নিয়মরক্ষার ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ম্যাচটি জিতলে শীর্ষে থাকার সুযোগ ছিল। আর সেই কাজটা করে দিল বৃষ্টি। পয়েন্ট ভাগাভাগি করে টেবিলের শীর্ষে থেকেই প্রতম রাউন্ডের খেলা শেষ করল বাংলাদেশ।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলায় শুক্রবার (২৪ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফট্রুমে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশের যুবারা।

ম্যাচের শুরু থেকেই বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। এরপর বৃষ্টি থামলে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ দল। বৃষ্টি হানায় ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৩৭ ওভারে। আর তাতে ২৫ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে বাংলাদেশ দল সংগ্রহ করে ১০৬ রান। 

ব্যাট হাতে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩৪ রান আসে ওপেনার তানজিদ হাসানের ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রানে অভিষেক দাসের ব্যাটে। আর ১৬ রানে অপরাজিত থাকেন শাহাদাত হোসেন। এরপর ফের বৃষ্টি বাগড়ায় খেলা বন্ধ থাকার পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বল হাতে পাকিস্তানের মোহাম্মদ আমির খান ৪ উইকেট, আব্বাস আফ্রিদি ৩ উইকেট আর আমির আলী নিয়েছেন ১ উইকেট।

পয়েন্ট ভাগাভাগি করে নেওয়ায় ‘সি’ গ্রুপের শীর্ষে থাকা বাংলাদেশের সংগ্রহ এখন ৩ ম্যাচে ৫ পয়েন্ট। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পাকিস্তান। তবে নেট রান রেটের হিসাবে এগিয়ে বাংলাদেশের যুবারা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]