ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

বাগমারায় ইউনিয়ন  আওয়ামী লীগ সভাপতিসহ  ৬ জন গ্রেফতার
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

চাঁদাবাজির মামলায় রাজশাহীর বাগমারায় আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতিসহ ৬ জনকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা যায়, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রামের জাবের বাহিনীর প্রধান জাবের আলীর ভাই সাবের আলী বাদী হয়ে বুধবার রাতে বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফর রহমানসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। রাতেই রাজশাহী জেলা ডিবি ও বাগমারা থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে লুৎফর রহমানসহ ৫ জনকে
গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান (৫৫), তার ভাই রফিকুল ইসলাম (৩৮), একই ইউনিয়নের কামনগর গ্রামের আব্দুর রাজ্জাক (৩৫), দ্বীপনগর গ্রামের আফজাল হোসেন (৩৬) ও সাঁইপাড়া গ্রামের জামরুল ইসলাম (২৪)।
অপরদিকে পুলিশি অভিযানে মন্দিয়াল গ্রামের জাবের বাহিনীর সদস্য ইসমাইল হোসেন মোড়াকে (৪৫) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, চাঁদাবাজির মামলায় আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান গ্রæপের ৫ ও জাবের গ্রæপের ১ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]