ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২ অক্টোবর ২০২০ ১৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ২ অক্টোবর ২০২০

সেরেনা ও ওজনিয়াকির বিদায়
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০, ৩:৩৪ পিএম আপডেট: ২৫.০১.২০২০ ৩:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 71


টুর্নামেন্টের অন্যতম ফেবারিট ছিলেন। অস্ট্রেলিয়ান ওপেনে ৭ বারের চ্যাম্পিয়ন সেরেনা উইলিয়ামস। রেকর্ড ২৪টি গ্র্যান্ডস্লামের লক্ষ্য নিয়ে খেলতে নেমেছিলেন যুক্তরাষ্ট্রের এই টেনিস তারকা। তাকে তৃতীয় রাউন্ড থেকেই ছিটকে দিয়েছেন ওয়াং কিয়াং।

চীনের ২৭ নম্বর বাছাই ওয়াং কিয়াংয়ের কাছে ৬-৪, ৬-৭ (২-৭), ৭-৫ সেটে পরাজিত হয়েছেন সেরেনা। প্রথম সেটটি তিনি হারেন ৬-৪ গেমে। তারপর দ্বিতীয় সেটে টাইব্রেকারে ফিরে এসেছিলেন। কিন্তু তৃতীয় সেটে ওয়াং জয় তুলে নেন, বিদায় বলে দেন মার্কিন কৃষ্ণকলিকে।

এদিকে, বর্ণাঢ্য ক্যারিয়ারটা হার দিয়েই শেষ করলেন ডেনমার্কের তারকা ক্যারোলিন ওজনিয়াকি। অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে তিউনিসিয়ার ওনস জাবেরের বিপক্ষে ৭-৫, ৩-৬, ৭-৫ সেটে হেরে বিদায় নিয়েছেন মেয়েদের সাবেক এই নাম্বার ওয়ান।

গত ডিসেম্বরের প্রথম সপ্তাহেই অবসরের ঘোষণা দিয়েছেন এই টেনিস তারকা। ক্যারিয়ারে সর্বশেষ ২০১৮ সালে একমাত্র গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন ওজনিয়াকি। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে তিনি রোমানিয়ার সিমোনা হালেপকে হারিয়েছিলেন।

২৯ বছর বয়সী ডেনমার্কের এই তারকা ডব্লিউটিএ শিরোপা জিতেছেন ৩০টি। ৭১ সপ্তাহ বিশ্ব টেনিস র‌্যাঙ্কিংয়ে প্রথম স্থানে ছিলেন এই ডেনিশ ললনা। শেষটা হলো হতাশা নিয়ে।

বিদায়বেলায় মেলবোর্ন অ্যারেনায় দাঁড়িয়ে ওজনিয়াকি বলেন, ‘এটি ছিল অসাধারণ এক ভ্রমণ।’ একটু মজা করেই যেন বললেন, ‘আমি এমন একটি ভুল করে ক্যারিয়ার শেষ করতে চেয়েছি, যা নিয়ে আমি আমার সম্পূর্ণ ক্যারিয়ারে কাজ করেছি।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]