ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০

কেরানীগঞ্জে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 46

বেসরকারি টেলিভিশন ডিবিসির ক্যামেরাপারসন আল আমিনের ওপর হামলা ও তার ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে কেরানীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার নুর ইসলাম কমান্ডার চত্বর এলাকায় মানববন্ধনের আয়োজন করে কেরানীগঞ্জ প্রেসক্লাব।
মানববন্ধনে কেরানীগঞ্জে কর্মরত প্রায় ৩০ জন সাংবাদিকের সঙ্গে একাত্মতা প্রকাশ করে বেশ কয়েকটি মানবাধিকার সংগঠন। এ সময় সাংবাদিকদের ওপরে হামলাকারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সালাহ উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, সহসভাপতি ইকবাল হোসেন রতন, সাবেক সভাপতি আব্দুল গনি, সাংবাদিক আলমগীর হোসেন ও লিটন মাহমুদ।
উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি ক্যাসিনো কাণ্ডের অন্যতম হোতা ক্যাসিনো ব্রাদার খ্যাত গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার খবর সংগ্রহ করতে গেলে ডিবিসির ক্যামেরাপারসন আল আমিনের ওপর হামলা ও তার ক্যামেরা ভাঙচুর করে ক্যাসিনো ব্রাদারের অনুসারীরা। এতে গুরুতর আহত হন আল আমিন। পরে হামলাকারীদের মধ্যে মতিন নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। এ ঘটনায় ডিবিসির স্টাফ রিপোর্টার লিটন মাহমুদ বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]