ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০ ৭ ফাল্গুন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০

ভৈরবে কন্যাশিশুকে রেখে পালিয়ে গেলেন নারী
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 11

 ভৈরবে ৩ দিনের কন্যাশিশুকে রেখে পালিয়ে গেছেন এক নারী। শুক্রবার রাত আটটায় ভৈরব বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ শিশুকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের তত্ত্বাবধানে দিয়েছেন ইউএনও।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এক মধ্য বয়সি নারী শিশুটিকে নিয়ে বাস থেকে ভৈরবে নামার পর পাশের এক দোকানে যান। দোকানে এক বৃদ্ধাকে ওই নারী বলেন, বাচ্চাটাকে একটু রাখুন আমি বাথরুমে যাব। বৃদ্ধা শিশুটিকে কোলে নিলে ওই নারী বেরিয়ে যান। কিন্তু আর ফিরে আসেননি। প্রায় এক ঘণ্টা অপেক্ষার পর শিশুকে কোলে নেওয়া বৃদ্ধার সন্দেহ হয়। স্থানীয় আশরাফুল হোসেন নামের এক যুবককে ঘটনাটি জানান তিনি।
পরে ওই যুবক ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ থানায় জিডি করে উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) অবহিত করে। ইউএনও শিশুটিকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বুলবুল আহমেদের তত্ত্বাবধানে রাখতে বলেন।
রাত পৌনে ১০টায় শিশুটিকে চিকিৎসক বুলবুল আহমেদের কাছে হস্তান্তর করা হয়।
ভৈরব থানার উপপরিদর্শক মো. মহসীন জানান, আশরাফুল নামের এক যুবক শিশুটিকে থানায় নিয়ে আসে। থানায় জিডি করার পর ইউএনওকে ঘটনাটি অবহিত করে শিশুটিকে উপজেলা হাসপাতালে দেওয়া হয়।  ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ঘটনাটি আমি অবহিত হয়ে পুলিশকে থানায় জিডি করতে বলি। তারপর শিশুটিকে উপজেলা হাসপাতালের চিকিৎসক বুলবুলের তত্ত্বাবধানে রেখেছি। আপাতত হাসপাতালে শিশুটি থাকবে।
আগামীকাল (রোববার) অফিস খোলা হলে আদালতের অনুমতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী আমরা ব্যবস্থা গ্রহণ করব। সমাজসেবা অফিসের কর্মকর্তারা কিশোরগঞ্জ আদালতে বিষয়টি জানাবে। আদালত যদি শিশুটিকে শিশুসদনে পাঠানোর আদেশ দেন সেই ব্যবস্থা করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]