ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০

সুনামগঞ্জে ২০ টাকার জন্য বৃদ্ধকে পিটিয়ে হত্যা
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম আপডেট: ২৬.০১.২০২০ ১২:৩৩ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 105

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পাওনা ২০ টাকার জন্য কুদরত আলী (৬৮) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। শনিবার দুপুর সাড়ে ১২টায় গ্রামের রাস্তায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বড়কাটা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়ার কাছে একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে কুদরত আলীর নিকট ২০ টাকা পাওনা ছিল। এ নিয়ে শনিবার দুপুরে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছু সময় পরই কুদরত আলীর সঙ্গে আব্বাস মিয়ার হাতাহাতির ঘটনা ঘটে। নিহত কুদরত আলীর পরিবারের লোকজনের দাবি, বৃদ্ধ কুদরত আলীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির ঘটনাটি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে বিকালে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম জানিয়েছেন, এ ঘটনায় গ্রামের আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]