ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১ এপ্রিল ২০২০ ১৭ চৈত্র ১৪২৬
ই-পেপার  বুধবার ১ এপ্রিল ২০২০

জেএমবি সন্দেহে খুবির দুই শিক্ষার্থী অস্ত্রসহ আটক
খুলনা ব্যুরো
প্রকাশ: রোববার, ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম আপডেট: ২৬.০১.২০২০ ১২:২১ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 93

বোমা তৈরির সরঞ্জামসহ খুলনা বিশ^বিদ্যালয়ের দুই ‘জেএমবি সদস্যকে’ আটক করেছে পুলিশ। এরা হচ্ছে নূর মোহাম্মদ অনিক ও মোজাহিদুল ইসলাম। শনিবার ভোরে খুলনা নগরীর গল্লামারী এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে এদের আটক করা হয়। আটককৃতরা খুলনার খানজাহান আলী থানা কৃষক লীগ অফিস ও আড়ংঘাটা থানার গ্যারেজে বোমা হামলার ঘটনায় জড়িত।
পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে ২টি কালো রঙের রিমোট কন্ট্রোল, একটি ল্যাপটপ, ১৪৪ বক্স দিয়াশলাই, ব্যাটারি, বৈদ্যুতিক তারসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আটক হওয়া নূর মোহাম্মদ অনিক ও মোজাহিদুল ইসলাম রাফি খুলনা বিশ^বিদ্যালয়ের বিবিএ ও পরিসংখ্যান ডিসিপিনের চতুর্থ বর্ষের ছাত্র।
পুলিশ আরও জানায়, আটকৃতরা গত বছর সেপ্টেম্বর মাসে খুলনার খানজাহান আলী থানার কৃষকলীগ অফিসে বোমা বিস্ফোরণ ও ডিসেম্বরে আড়ংঘাটা থানার গাড়ি গ্যারেজে বোমা বিস্ফোরণের সঙ্গে সরাসরি জড়িত ছিল।
এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার লুৎফুল কবির জানান, গোপন সূত্রের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। এরা প্রাথমিক জিজ্ঞাসাবদে জঙ্গি কর্মকাণ্ডের সঙ্গে সম্পক্ত থাকার কথা স্বীকার করেছে।











সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]