ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ ৩ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০

সিজার করতে গিয়ে নবজাতকের মাথা কাটার অভিযোগ
সাভার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 174

সাভারের আশুলিয়ায় একটি হাসপাতালে সিজার করতে গিয়ে নবজাতকের মাথা কাটার অভিযোগ উঠেছে কর্তব্যরত চিকিৎসকের বিরুদ্ধে।  ঘটনায় নবজাতকের মামা এনামুল হক বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এঘটনায় স্বজনকে না জানিয়ে নবজাতকের মাথায় ৩টি সেলাই দেওয়া হয় বলে জানিয়েছে নবজাতকের মা রুখসানা ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ ফেব্রুয়ারি আশুলিয়ার ডেন্ডাবর এলাকার মইনুল ইসলামের স্ত্রী রুখসানা ইসলামকে সিজারের জন্য আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

ভর্তির পর থেকে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক, স্টাফ ও নার্সরা রোগীর সাথে অশোভন আচরণসহ দায়িত্বে অবহেলা করেন। পরে ৫ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে সিজার সম্পন্ন করে রাত অনুমান ১০টায় হাসপাতালের কেবিনে হস্তান্তর করেন।

বৃহস্পতিবার সকালে ওই নবজাতক কান্না-কাটি করলে তাকে দুধ পান করানোর সময় মাথায় তিনটি সেলাই দেখতে পান তার মা।

এ ব্যাপারে সিজারকারী চিকিৎসক ফেরদৌস মহল রুনী জানান, কোনও সমস্যা নাই ঠিক হয়ে যাবে। নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক (অপারেশন) রফিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহার বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ থানায় হয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি, পৌঁছে বিস্তারিত জানাব।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]