ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ ৩ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০

ইউআইআইয়ের নবীন বরণ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 268

‘কারিগরি শিক্ষা নেবো, বেকারত্ব নয় স্বাবলম্বী হবো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত হয়ে গেলো ইউরোপিয়ান আইটি ইন্সটিটিউটের নবীন বরণ অনুষ্ঠান। ২০২০ শিক্ষাবর্ষের ডেভেলপমেন্ট, ডিজাইনিং এবং নেটওয়ার্কিং ডিপার্টমেন্ট এর ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্ট শিক্ষার্থীদের জন্য এই বরণ অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

শনিবার রাজধানীর মিরপুরে ইউরোপিয়ান আইটি ইন্সটিটিউট ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটির কান্ট্রি ডিরেক্টর মো. মামুন উর রসিদ বলেন, বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে কারিগরি শিক্ষার গুরুত্ব অপরিসীম। আমাদেও দেশে সাধারণ শিক্ষা ব্যবস্থায় শিক্ষার্থীরা পাশ করে যাচ্ছে আর বেকারত্বের সংখ্যা বাড়ছে। কিন্তু কারিগরি শিক্ষায় শিক্ষিত হলে চাকুরি না হলেও কেউ বেকার থাকছে না। সর্বোপরি কারিগরি শিক্ষা জাতিকে দিতে পারে আত্মকর্মসংস্থানের উপায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর এইস এম আলাওল কবির, সিনিয়র কনসালটেন্ট, রিসার্চ এন্ড ইনোভেশন স্পেশালিষ্ট (টিম লিডার), স্টার্টআপ বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মাদ রনি ইসলাম, হেড অব ডিএসই ট্রেইনিং একাডেমী, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড এবং মো. বজলুল কাদির, প্রকিউরমেন্ট কনসালটেন্ট, মাল্টি লেটারেল ডেভেলপমেন্ট ব্যাংক। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানটির কান্ট্রি ডিরেক্টর ও অতিথিগণ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]