ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ ৩ ফাল্গুন ১৪২৬
ই-পেপার সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বজয়ীদের সঙ্গে বিসিবির নতুন চুক্তি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০২ পিএম আপডেট: ১২.০২.২০২০ ১০:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 79

ভারতের মতো শক্তিশালী দলকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনাও দেওয়া হয়েছে তাদের।

এবার বিসিবির পক্ষ থেকে বিশ্বজয়ীদের জন্য এসেছে নতুন সুসংবাদ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন এই সুসংবাদের খবর। তিনি জানান, আগামী দুই বছর বিশ্বকাপজয়ী এই টিমের প্রত্যেক সদস্যের নিয়মতান্ত্রিক পরিচর্যা করা হবে। গঠন করা হবে অনুর্ধ্ব-২১ নামে একটি দল। তাদের সবার জন্য থাকবে আকর্ষণীয় বেতন।

নাজমুল হাসান পাপন বলেন, ‘আপনারা জানেন, বিশ্বকাপের পর বয়স ভিত্তিক ক্রিকেটের অনেকে হারিয়ে যায়।  তবে সেটা যাতে আর না হয় সেজন্য আমরা ওদের নিয়ে অনূর্ধ্ব ২১ দল গড়তে যাচ্ছি। দুই বছর মেয়াদী এই ক্যাম্পে থাকা প্রত্যেক ক্রিকেটার প্রতি মাসে ১ লক্ষ টাকা করে পাবে।’

এর মাঝে দুটো শর্তও জুড়ে দিয়েছেন তিনি। যারা আগ্রহ হারাবে তাদের চুক্তি থেকে বাদ দেয়া হবে। যারা ভালো করবে তাদের বেতনও বাড়িয়ে দেয়া হবে।

পাপন বলেন, ‘আগামী দুই বছর তাদের ক্যাম্প করা হবে, রাখা হবে বিশেষ পর্যবেক্ষণে। যারা ভালো করবে তাদের বেতন বাড়িয়ে দেয়া হবে, যারা আগ্রহ দেখাবে না তাদের বাদ দেয়া হবে চুক্তি থেকে।’

এর আগে আকবর আলির নেতৃত্বাধীন সেই বিশ্বজয়ী যুবারা অবশেষে দেশে ফিরে আসে বুধবার বিকেল পৌনে ৫টায়। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে বিশ্বজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের বহন করা বিমানটি।

তাদের ঢাকায় ফেরা উপলক্ষ্যে বিমানবন্দর এলাকায় ভিড় করেছে হাজারো ক্রিকেটভক্ত। তারা আকবরদের শুভেচ্ছা জানাচ্ছেন। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]